1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পূবালী ব্যাংকের দু’টি এটিএম বুথ উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৪৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার: চা বাগান ও হাওড় বেষ্টিত অঞ্চলের গ্রাহকবৃন্দের আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজারের চৌমুহনা এলাকায় ও মুন্সীবাজারে এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে।
সোমবার ২০ ডিসেম্বর দুপুরে পূবালী ব্যাংক লিমিটেড এর ২৭৫ ও ২৭৬তম এটিএম বুথের উদ্বোধন করেন পূবালী ব্যাংক কার্ড ডিভিশনের প্রধান মহাব্যবস্থাপক অসীম কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড সিলেট অঞ্চলের প্রধান মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ, মৌলভীবাজার অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আরিফুর রহমান ও মৌলভীবাজার প্রধান কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার বাবুল চন্দ্র দাস, গ্রাহক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। উল্লেখ্য কমলগঞ্জের মুন্সীবাজারে ২৭৫তম ও মৌলভীবাজার শহরের চৌমুহনা এলাকায় ২৭৬তম এটিএম বুথ আনুষ্ঠানিক ভাবে চালু করা হয়। এছাড়াও শহরের এম সাইফুর রহমান সড়কে একটি এটিএম বুথ স্থানান্তর করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..